যাকে চুমু দিয়ে বছর শুরু করলেন টেইলর সুইফট

সুরের জাদুতে পুরো পৃথিবীকে মাতিয়ে রাখেন মার্কিন পপতারকা টেইলর সুইফট। সঙ্গীতের পাশাপাশি জগতেও ইতিহাস গড়েন ৩৪ বছর বয়সী টেইলর সুইফট।

নারী বিলিয়নেয়ার টেইলর সুইফট

আমেরিকার নারী বিলিয়নেয়ার বনে গিয়ে নতুন করে আলোচনায় আসেন এই পপ তারকা। গত ১৩ অক্টোবর মুক্তি পেয়েছে ‘টেইলর সুইফট-দ্য ইরাস ট্যুর’সিনেমাটি।

সিনেমাটি বিশ্বের ১০০টি দেশের ৮ হাজার ,৫০০টি প্রেক্ষাগৃহে মুক্তি পায়। সিনেমাটি ৯৭মিলিয়ন মার্কিন ডলারের টিকিট বিক্রি করে। দর্শকরা লুফে নেন টেইলর সুইফটকে।

পপ তারকার শতভাগ প্রাপ্তির বছর ২০২৩

২০২৩ সাল পুরোটাই শতভাগ প্রাপ্তির বছর ছিল টেইলর সুইফট এর। টাইম ম্যাগাজিনের দৃষ্টিতে গেল বছর বছর সব মাধ্যমের অন্যতম আলোচিত ব্যক্তিত্ব নির্বাচিত হয়েছেন টেইলর সুইফট।

গত বছরের সফলতায় নতুন বছরটি টেইলর শুরু করেছেন ফুরফুরে মেজাজে। দিয়েছেন প্রেমিককে চুমু। প্রেমিককে চুমু দেয়ার দৃশ্য নেট দুনিয়ায় ভাইরাল হলে আবার আলোচনায় পপ তারকা টেইলর সুইফট।

আরো পড়ুন: ২০২৩ সালে বারাক ওবামার প্রিয় সিনেমা বই ও গান

প্রেমিকের ঠোঁটে ঠোঁট রেখে ভাইরাল

নতুন বছর ২০২৪ সাল বরণ করে নিতে বিভিন্ন পরিকল্পনা হাতে নিয়েছিলেন মানুষজন। মেতে উঠেছিলেন হাসি আনন্দে। মার্কিন পপ তারকা টেইলর সুইফটও ছিলেন তাদের একজন। নববর্ষকে স্বাগত জানান ট্র্যাভিস কেলসের ঠোঁটে ঠোঁট রেখে।

টেইলর-ট্র্যাভিসের চুমুর ভিডিওটি পাওয়া গেছে এক্সে (সাবেক টুইটার)। এক্সে পোস্ট করা ওই ভিডিওতে দেখা যায়, এক পার্টিতে হাতে হাত রেখে নাচছেন তারকা জুটি। ট্র্যাভিসের কাঁধে হাত রেখে ঘনিষ্ঠভাবে টেইলর। চারপাশে মানুষের ভিড় থাকলেও তাতে পরোয়া না করে একে অপরকে চুমু দিতে থাকেন।

টেইলর সুইফট- ট্র্যাভিস কেলস
অক্টোবরে নিউ ইয়র্ক সিটিতে এই জুটিকে প্রথম একসঙ্গে হাতে হাত রাখতে দেখা যায়

আনন্দ উল্লাসের সময় টেইলর সুইফট এর পরনে ছিল হালকা নীল গাউন। ট্র্যাভিসের পরনে ছিল একটি কালো কোট ও ট্রাউজার। কানসাস সিটি চিফ বনাম সিনসিনাটি বেঙ্গলস-এর খেলা দেখার পর কেলসের সাথে ওই পার্টিতে গিয়েছিলেন টেইলর।

২০২৩ সালের শেষ দিন ৩১ ডিসেম্বর ওই খেলার আয়োজন করা হয় মিসৌরী অঙ্গরাজ্যের কানসাস সিটির অ্যারোহেড স্টেডিয়ামে সিনসিনাটি বেঙ্গলস ও কানসাস সিটি চিপের কাছে পরাজিত হয়। আর গ্যালারী থেকেই উপভোগ করেন সুইফট।

টেইলরট্র্যাভিস এর চুম্বনরত মুহূর্তের ভিডিও শেয়ার

অনেকেই টেইলর-ট্র্যাভিস এর চুম্বনরত মুহূর্তের শুধু ভিডিও শেয়ার করেছেন। আবার অনেকে ভিডিওর সাথে ক্যাপশন লিখছেন। এক জন ভক্ত লিখেছেন, ‘টেইলর-ট্র্যাভিস চুম্বন করে নতুন বছর শুরু করলেন।’

টেইলর সুইফট
যুক্তরাষ্ট্রের মিসৌরি অঙ্গরাজ্যে’র কানসাস সিটির অ্যারোহেড স্টেডিয়ামে সিনসিনাটি বেঙ্গলস ও কানসাস সিটি চিফদের মধ্যে খেলা চলাকালে উল্লাস করছেন টেইলর সুইফট

বিশ্ব তারকাদের অনেকেই এই জুটির নতুন সম্পর্ক ঘিরে মন্তব্য করেছেন। কেউ তাদের শুভ কামনা জানিয়েছেন, ২০২৪ এর মাঝামাঝি তারা বিয়ে করবেন বলেও কেউ কেউ ভবিষ্যদ্বাণী করেছেন তাদের ঘিরে।

জো অ্যালন ও টেইলর সুইফট জুটির ছয় বছরের প্রেমের ইতি

২০২৩ সালে ব্রিটিশ অভিনেতা জো অ্যালন ও টেইলর সুইফট এর ৬ বছরের সম্পর্ক ভেঙ্গে যায়। এরপরই তিনি সম্পর্কে জড়িয়েছেন মার্কিন ক্রীড়াবিদ ট্র্যাভিস কেলসের সঙ্গে।

অ্যালনের সঙ্গে সম্পর্ক নিয়ে রাখাঢাক করলেও এবারে তার পুরোই বিপরীত চিত্র দেখা যাচ্ছে। প্রকাশ্যেই ট্র্যাভিসের সাথে প্রেম করছেন তিনি। চুমু দিয়ে নববর্ষ উদযাপন যেন তারই অংশ। অক্টোবরে নিউ ইয়র্ক সিটিতে এই জুটিকে প্রথম একসঙ্গে হাতে হাত রাখতে দেখা যায়।

সত্য হলো ভক্ত-অনুরাগীদের গুঞ্জন 

২০২৩ এর মাঝামাঝি এসে হঠাৎ করেই গুঞ্জন শুরু টেইলর-ট্র্যাভিসকে নিয়ে। একে অপরের প্রেমে হাবুডুবু খাচ্ছেন পপকুইন টেইলর সুইফট ও ক্রীড়াবিদ ট্র্যাভিস কেলস। দিন যতই গড়াতে থাকে ততই গুঞ্জনে ডালপালা গজিয়ে তা সত্য প্রমাণ হয়।

এখন অনেকটা প্রকাশ্যেই টেইলর সুইফট ও ট্র্যাভিস কেলস একে অপরের সাথে ডেটিং করছেন। তাদের সম্পর্ক ঘিরে কৌতূহলের শেষ নেই ভক্ত-অনুরাগীদের। তাই তাদের অন্তরঙ্গ কিছু ঘটলেই তা ভক্তরাই ভাইরাল করে দিয়ে বিশ্বব্যাপি আলোচনার ঝড় তোলেন।

তথ্যসূত্র: ফক্স নিউজ, সিএনএন, হিন্দুস্তান টাইমস