জেনিফার লোপেজ

জেনিফার লোপেজ এর নতুন গানে বছর শুরু  

জেনিফার লোপেজ একাধারে হলিউড অভিনেত্রী, সংগীতশিল্পী, বিনোদন তারকা, উদ্যোক্তা ও প্রযোজক। বছরের শুরুতেই ভক্তদের জন্য নতুন গান উপহার দিলেন লাস্যময়ী এই গায়িকা।

কান্ট গেট এনাফ

১২ জানুয়ারি নিজের ইউটিউব চ্যানেলে মুক্তি দিলেন ‘কান্ট গেট এনাফ’গানটি। এরই মধ্যে গানিট ইউটিউবের ট্রেন্ডিংয়ে স্থান করে নিয়েছে।

মার্কিন র‍্যাপার যে কোলের মিউজিক ও কথায় গানটিতে কণ্ঠ দেন জেনিফার লোপেজ। একই সাথে অভিনয় করেও তাক লাগান ভক্তদের।

৪: ৭ মিনেটের ভিডিওটি ইউটিউবে হিট করার পাশাপাশি গ্লোবাল বিলবর্ডেও টপ টেনে জায়গা করে নিয়েছি হলিউড এই সুপারস্টারের গানটি।

গানে মায়ার্স ও লোপেজের রসায়ন

গানের ভিডিওতে জেনিফার লোপেজের বিপরীতে অভিনয় করেছেন সংগীতশিল্পী মায়ার্স। দুই জনের রসায়ন দর্শকদের মাতিয়ে তোলে। দর্শকরা এতোটাই মুগ্ধ হয়েছে যে মাত্র কয়েক ঘণ্টাতেই ইউটিউবে বিশ লাখের বেশি দর্শক দেখেছেন।

আর রিয়েক্ট পড়েছে ৫০ হাজারেরও বেশি। জেনিফার লোপেজ এর নতুন গানটির জনপ্রিয়তা নিয়ে সম্প্রতি পিপল সাময়িকীর মুখোমুখি হন গায়িকা।

‘গানটি লেখা হয়েছে মানুষের মানসিক প্রশান্তির বিষয়টি মাথায় রেখে। গানটি করার সময়ই হিট হতে যাচ্ছে বলে ধারণা করছিলাম আমরা, কারণ গানের কথা ও মিউজিক দুটোই শ্রোতাদের মন ছুয়ে গেছে। ’’

দিস ইজ মি

‘এটি আমার আসন্ন অ্যালবাম ‘দিস ইজ মি’- এর প্রথম গান। চলতি বছরের ১৬ ফেব্রুয়ারি এই অ্যালবামের দ্বিতীয় গান মুক্তি দেওয়া হবে।’বলে জানান শিল্পী নিজেই।

জেনিফার লোপেজ
স্টেজ পারফরমেন্সে হলিউডের লাস্যময়ী গায়িকা জেনিফার লোপেজ

‘দিস ইজ মি’ জেনিফার লোপেজ এর নবম অ্যালবাম। এর আগের ৮টি অ্যালবামের সবকটিই  দর্শকদের মধ্যে উল্লেখযোগ্য সাড়া ফেলেছে। তাই নতুন অ্যালবাম নিয়েও বেশ আশাবাদী মার্কিন সব্যসাচী  গায়িকা জেনিফার লোপেজ।

৫৪ বছরের ‘তরুণী’ জেনিফার লোপেজ

নেট দুনিয়ার সর্বাধিক আলোচিত সেলিব্রিটিদের মধ্যে অন্যতম জেনিফার লোপেজ। ফিটনেস রহস্যের। কারণে তাকে নিয়ে সবারই কৌতূহল থাকে সবার শীর্ষে। দুই সন্তানের জননীএই সংগীতশিল্পী গত জুনে ৫৪ বছরে পদার্পণ করেন।

তবে তিনি দেখতে এখনও তরুণী। তার ফিটনেস দেখে অবাক গোটা বিশ্ববাসী। নেট দুনিয়াজুড়ে সবার প্রশ্ন ‘জেনিফার লোপেজ কিভাবে ফিটনেস ধরে রাখছেন?’

ফ্যাশন আইডল ও স্বাস্থ্য সচেতন জেনিফার লোপেজ

জেনিফার লোপেজ একজন ফ্যাশন আইডল ও স্বাস্থ্য সচেতনও তারকা। অনেকেই মনে করেন জেনিফারের মেদহীন শরীর এর কারণ হয় তো সার্জারি হতে পারে। আবার অনেকে মনে করেন ওষুধের জোরে হতে পারে।

তবে শরীর ঠিক রাখতে জেনিফার নিয়মিত ডায়েট ও জিমে গিয়ে শরীরচর্চা করেন। বিখ্যাত দুই জন ব্যক্তিগত প্রশিক্ষকও আছেন এই ফ্যাশন আইডলের। যারা জেনিফার লোপেজ এর শরীর ফিট রাখতে সহায়তা করেন।

নিয়মিত নৃত্য অনুশীলন করেন জেনিফার লোপেজ

শরীরের প্রতিটি অংশ পারফেক্ট রাখতে সপ্তাহে অন্তত ৪ থেকে ৫ দিন এক ঘণ্টা করে শরীরচর্চা প্রশিক্ষণ নেন। জেনিফার লোপেজ জনপ্রিয় গায়িকা হওয়ার পাশাপাশি ভালো নাচতেও জানেন। নিয়মিত নৃত্য অনুশীলন করেন মার্কিন এই গায়িকা।

জেনিফার লোপেজ এর ভাষ্য, নাচ এমন একটি উপাদান যা তাকে সত্যিই সুখী ও সুস্থ রাখে।  অ্যাক্রোবেটিক্স ও মেরু নাচের প্রশিক্ষণও নিয়েছিলেন সঙ্গীতজ্ঞ এই নারী।

আরও পড়ুন: যাকে চুমু দিয়ে বছর শুরু করলেন টেইলর সুইফট

একজন ক্রীড়াবিদ যেভাবে নিয়মিত ভারোত্তোলন ও শরীরচর্চা করেন ঠিত জেনিফার লোপেজও তা নিয়মিত করে। জাঙ্ক ও প্রক্রিয়াজাত খাবার থেকে দূরে থাকার জন্য যথাসাধ্য চেষ্টা করে। অবশ্যই তিনি চিনি ও কার্বোহাড্রেট খাবার এড়িয়ে যান।

পছন্দের খাবার বাদ দেন না জেনিফার লোপেজ

তবে কখনও নিজের পছন্দের খাবার বাদ দেন না। খাবারে পুষ্টির পরিমাণে খেয়াল রাখেন। ওটমিল, পুরো শস্য, মিষ্টি আলু, কুইনো দিয়ে সকালের নাস্তা সারেন। দুপুরে তিনি সবুজ শাকসবজি ও ফল খান।

ডিম, মুরগি ও টার্কি তার ডায়েটে প্রোটিনের উৎস নিশ্চিত করে। নিজেকে কোনো খাবার থেকেই বঞ্চিত করেন না জেনিফার। তিনি সবকিছুই সীমিত পরিমাণে খান।

খাবার খাওয়ার ইচ্ছা দূর করতে প্রতিদিন ১৫ মিনিটের জন্য আঙ্গুরের তেলের ঘ্রাণ নেন জেনিফার লোপেজ। এই পদ্ধতিতে ক্ষুধা দমনের জন্য সব সময়ই তেল রাখেন জেনিফার লোপেজ।

তথ্যসূত্র: এনএমই ডটকম, ইয়াহু এন্টারটেইন্টমেন্ট