অভিনয় ছাড়ছেন আনুষ্কা শর্মা

অভিনয় ছাড়লেন আনুষ্কা শর্মা!

নেট দুনিয়া ভাইরাল বলিউ সুপার আনুষ্কা শর্মা এর অভিনয় ছাড়ার খবর। আনুষ্কার ভক্ত অনুরাগীরা এই সংবাদ শুরু প্রথমে ভরকে গেলেও পরে বিস্তারিত জানার পরে শান্ত হোন।

আনুষ্কা শর্মার চুটিয়ে প্রেম ও সন্তান

দীর্ঘ সময় জমিয়ে প্রেম করার পরে ২০১৭ সালে ক্রিকেটার বিরাট কোহলিকে বিয়ে করে সংসার শুরু করেন বলিউড অভিনেত্রী আনুষ্কা শর্মা।

২০২১ সালে আনুষ্কা শর্মা এর কোলে আসে ভামিকা। তারপর অভিনেত্রীর থেকে বেশি মা হয়েই জীবন কাটাচ্ছেন এই সুপার স্টার।

কন্যা ভামিকা জন্মের পর জীবনটাই বদলে যায় আনুষ্কা শর্মার। আর এখন তাই বিরাটঘরণীর কাছে কাজের থেকেও বেশি গুরুত্ব পাচ্ছে তার কন্যা।

অভিনয় ছাড়ার ঘোষণা আনুষ্কা শর্মা’র

সম্প্রতি, বেঙ্গালুরুতে এক প্রোগ্রামে মা হওয়ার পরবর্তী জীবন ও নতুন ভাবনার কথা জানিয়েছেন রাব নে বানা যে জরি খ্যাত নায়িকা আনুষ্কা শর্মা।

ওই অনুষ্ঠানে আনুষ্কা জানান, এখন বাইরের কাজের চেয়ে বেশি সন্তানের চাহিদাকেই গুরুত্ব দিচ্ছেন নায়িকা। ভামিকার এখন যে বয়স তাতে তার এখন মাকে বেশি প্রয়োজন। তাই কাজের চেয়ে বেশি মেয়েকে সময় দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

চাকদা এক্সপ্রেস আনুষ্কা শর্মা
চাকদা এক্সপ্রেস সিনেমায় অধিনায়ক ঝুলন গোস্বামীর লুকে আনুষ্কা শর্মা

আনুষ্কা শর্মা বলেন, ‘আমি এখন বছরে একটা করে সিনেমায় অভিনয় করবো। তবে অভিনয়কেও উপভোগ করতে চাই, তবে সেটা নিজের ব্যক্তিগত জীবনকে ভারসাম্য বজায় রেখে। কারণ, পরিবারকে সময় দিতে চাই।’

পরিবার এখন আনুষ্কার কাছে বেশি গুরুত্বপূর্ণ

পরিবার, ব্যক্তিগত জীবন, সন্তানই এখন নায়িকার কাছে বেশি গুরুত্বপূর্ণ। তাঁর উদ্দেশ্য কোনো কিছু নতুন করে প্রমাণ করা নয়, তিনি চান তাঁর পরিচয় অভিনেত্রী, পাবলিক ফিগার বা মা হিসেবেই হোক।

আরও পড়ুন: যাকে চুমু দিয়ে বছর শুরু করলেন টেইলর সুইফট

প্রসঙ্গত, বিরাট কোহলি-আনুষ্কা শর্মার মেয়ে ভামিকার বয়স এখন ৩ বছর। তবে আবারও অন্তঃসত্ত্বা আনুষ্কা শর্মা। দ্বিতীয়বার মা হতে চলেছেন আনুষ্কা।

আনুষ্কা শর্মা যখন ঝুলন গোস্বামী 

আনুষ্কা বা বিরাট কেউই দ্বিতীয় সন্তানের বিষয়ে সুস্পষ্ট করে কিছু বলেনি। কিন্তু সেই খবর আর কারোই অজানা নয়। বেবি বাম্প নিয়ে বেশ কয়েকবার প্রকাশ্যেও দেখা গেছে আনুষ্কা শর্মাকে।

প্রথমবার মা হওয়ার পর কাজে ফিরে আনুষ্কা শর্মা একটি মাত্র সিনেমায় অভিনয় করেন। ‘চাকদা এক্সপ্রেস’ ভারতীয় নারী ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ঝুলন গোস্বামীর জীবনবৃত্তান্ত।