এবার শাকিব খান এর যাত্রা বলিউডে

বেশ কয়েক দিন ধরেই আলোচনা, বলিউডের সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন বাংলাদেশের সুপার স্টার শাকিব খান।

মূলত প্যান ইন্ডিয়ান সিনেমা নির্মাণ করছেন অনন্য মামুন। যেখানে থাকছে বলিউড, তামিল, তেলেগুর বেশ কয়েকজন তারকা।

তবে আপডেট খবর হলো- এতে যুক্ত হয়েছেন আমির খানের ছোট ভাই ফয়সাল খান। আর নায়িকা হিসেবে থাকছেন জেরিন খান। যার বলিউড অভিষেক হয়েছিল সালমান খানের ‘বীর’ সিনেমার মাধ্যমে।

নির্মাতা অনন্য মামুন বলেন, ‘ সিনেমা রিলেটেড আগামী সপ্তাহে সবকিছু ঘোষণা দেয়া হবে। কয়েকদিন আগে ফয়সাল খানকে চুক্তিবদ্ধ করা হয়েছে।’’

নির্মাতা আরও জানান, ফয়সাল খান এতে বলিউড সুপারস্টারের ভূমিকায় অভিনয় করছেন। তিনি মূলত বলিউড তারকা আমির খানের ছোট ভাই।’

কে হচ্ছেন শাকিব খান এর নায়িকা

মামুন জানান, আগামী সেপ্টেম্বরে মাসে ভারতের বেনারসে এর শুটিং হবে। বর্তমানে এই সিনেমার প্রি-প্রডাকশনে দেশটিতে অবস্থান করছেন তিনি।

জানা গেছে, নতুন এই সিনেমার সম্ভাব্য নাম ‘দরদ’। পুরোপুরি সাইকো-থ্রিলার ধাঁচের গল্প এটি। বাংলা ছাড়াও সিনেমাটি হিন্দি, তামিল, তেলেগু, মালয়ালাম ভাষায় মুক্তি দেওয়া হবে।

প্যান ইন্ডিয়ান ছবির চর্চা দেখা যায় গোটা বিশ্বে। শুধু বাংলাদেশ নয়, ভারতের প্রথমসারীর সংবাদমাধ্যমে গত কয়েকদিন ধরে খবরটি গুরুত্ব দিয়ে প্রচার হচ্ছে। পাকিস্তানী গণমাধ্যমেও খবরটি ফলাও করে প্রচার হচ্ছে।

বাংলাদেশে শাকিবের লাখো অনুসারীর দীর্ঘদিনের চাওয়া ছিল তিনি হিন্দি ছবিতে অভিনয় করবেন। অনন্য মামুনের আভাসে শাবিক ভক্তরা অন্তর্জালে মেতে উঠেছেন।

সিনেমা প্রেমীরা বলছেন, গত ঈদে ‘প্রিয়তমা’ সিনেমা দিয়ে দর্শকদের কাছে নতুন করে ব্যাপক আলোচিত হয়েছেন শাকিব খান।

শাকিব খান ফয়সাল খান ও আমির খান

প্রিয়তমায় তার দুর্দান্ত অভিনয়, লুক ও রেকর্ড পরিমাণে ব্যবসায়িক সাফল্য বাংলা চলচ্চিত্রকে নতুন করে জাগিয়ে তুলেছে। তাই শাকিবের কারণে এই সিনেমা নিয়ে দর্শক আগ্রহ তুঙ্গে।

তবে যে শাকিবকে নিয়ে এতো শোরগোল এখন পর্যন্ত এই সিনেমা নিয়ে টুঁ শব্দও করেননি শাকিব খান। বর্তমানে আমেরিকায় অবকাশ যাপনে আছেন তিনি।

শোনা যাচ্ছে, আগস্টের প্রথম সপ্তাহে তিনি ফিরতে পারেন দেশে। এরপর তিনি যদি রাজি হন তবে অগ্রসর হবেন নির্মাতা ও প্রযোজকরা।

এদিকে চূড়ান্ত ঘোষণার আগেই শাকিবের নায়িকার তালিকায় উঠে এসেছে শেহনাজ গিল, জেরিন খান, প্রীতি দেসাই, নেহা শর্মার নাম।

নির্মাতা অনন্য মামুন মুখ না খুললেও তার ঘনিষ্টরা জানান, জেরিন খান অথবা শেহনাজ গিল এ দুজনের মধ্যে একজনকে দেখা যাবে সিনেমায়।

উল্লেখ্য, এর আগে ভারতীয় বাংলা একাধিক সিনেমায় অভিনয় করেছেন বাংলাদেশের সুপার স্টার শাকিব খান। এবার বলিউডে অভিষেক হতে যাচ্ছে তার।