গৌতম গাম্ভীর

শ্বাশুড়ির চিকিৎসায় সাহায্য করায় গৌতম গম্ভীরকে রাহুলের কৃতজ্ঞতা

কিছুদিন আগেই ক্রিকেটের মাঠে ভারতের অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে বিবাদে জড়িয়ে সংবাদের শিরোনাম হন ভারতীয় ক্রিকেটার গৌতম গম্ভীর।

তবে মাঠের বাইরে সেই ঘটনার লেশমাত্র না থাকলেও আবারও সংবাদের শিরোনামে আসলেন ভারতীয় এই হার্ড হিটার ক্রিকেটার।

তবে এবার বিবাদ নয় মানবিকতার কারণে সংবাদের শিরোনাম হয়েছেন গৌতম গম্ভীর। সাবেক সতীর্থের কঠিন সময়ে তাঁর পাশে দাঁড়িয়ে মন জয় করলেন গম্ভীর।

ভারতের জাতীয় দলের হয়ে খেলা লেগ স্পিনার রাহুল শর্মার শ্বাশুড়ির শরীর বিগত কয়েকদিন ধরেই অসুস্থ ছিলেন। দুর্দিনে রাহুল যাতে দ্রুত তাঁর শ্বাশুড়ির চিকিৎসা করতে পারেন, তাঁর সব ব্যবস্থা করে দেন গম্ভীর।

এই দুর্দিনে তাঁর পাশে দাঁড়ানোর জন্য এরপরেই গম্ভীরকে ধন্যবাদ জানিয়ে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন রাহুল শর্মা।

সোশ্যাল মিডিয়ায় রাহুল লেখেন, ‘গত মাসটা আমাদের জন্য খুবই কঠিন ছিল। আমার শ্বাশুড়ির মস্তিষ্কে রক্তক্ষরণ হচ্ছিল এবং তিনি আশঙ্কাজনক অবস্থায় ছিলেন। এই কঠিন সময়ে আমাকে সাহায্য করার জন্য গৌতম গম্ভীরকে অনেক ধন্যবাদ।

খুবই অল্প সময়ের মধ্যে সেরা নিউরোলজিস্ট ও হাসপাতাল খুঁজে দেওয়ার জন্য আমি কৃতজ্ঞ। সফলভাবে অস্ত্রোপ্রচার করা হয়েছে এবং উনি বর্তমানে সুস্থ আছেন বলে পোস্টে জানান রাহুল।

সামাজিক মাধ্যমের পোস্টে রাহুল শর্মা তাঁর শ্বাশুড়ি ও স্ত্রীর সাথে এক সোফায় বসা একটি ছবিও শেয়ার করেন।

উল্লেখ্য, রাহুল শর্মা গত বছরের আগস্টে সব ধরনের ক্রিকেট থেকে অবসর নেয়ার ঘোষণা দেন। ২০১১-১২ সালে এই লেগ স্পিনার ভারতের হয়ে চারটি ওয়ান ডে ও দুইটি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছিলেন।

ঘরোয়া ক্রিকেটে পাঞ্জাবের হয়ে খেলার পাশাপাশি আইপিএলে তিনি চেন্নাই সুপার, দিল্লি ক্যাপিটালস, ডেকান চার্জার্স, পুণে ওয়ারিয়ার্সের হয়েও খেলেছেন।