সেভিয়র ফাউন্ডেশনের উদ্যোগে পথচারিদের ইফতার বিতরণ

সেভিয়র ফাউন্ডেশনের উদ্যোগে পথচারিদের ইফতার বিতরণ

জান্নাতুল তাইয়্যেবা: রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী বাজারে পথচারিদের মাঝে ইফতার বিতরণ করেছে সেভিয়র ফাউন্ডেশন বাঘা উপজেলা শাখা। বৃহস্পতিবার (১৩ মে) উপজেলার আড়ানীর বাজারে অর্ধশতাধিক পথচারিদের ইফতার করানো হয়।

এছাড়াও চলমান করোনা মহামারির স্বাস্থ্য সুরক্ষার জন্য প্রত্যেককে একটি করে মাস্ক দেওয়া হয় ।

বাঘা পৌরসভা প্যানেল মেয়র শাহিনুর রহমান পিন্টুর পৃষ্ঠপোষকতায় আয়োজিত ইফতার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সেভিয়র ফাউন্ডেশনের সভাপতি সরকার শাহীন মাহমুদ, সাংগঠনিক সম্পাদক ও অনুষ্ঠান উপ-কমিটির আহবায়ক মশিউর রহমান রাকিব, যুগ্ম সাধারণ সম্পাদক ও অনুষ্ঠান উপ-কমিটির যুগ্ম আহবায়ক মাসুদ রানা, যুগ্ম সাধারণ সম্পাদক ও অনুষ্ঠান উপ-কমিটির যুগ্ম আহবায়ক শাহানুর আলম মিঠু, অনুষ্ঠান উপ-কমিটির সমন্বয়ক তুহিন রাজ, যুগ্ম সমন্বয়ক নয়ন মাহমুদ ও নাসিম রাজ, অনুষ্ঠান উপ-কমিটির সদস্য মিনহাজুল ইসলাম, শিশির, অনিক, সাদ্দাম ও শিমুল প্রমুখ ।

সেভিয়র ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবীরা পথচারীদের ইফতার বিতরণ করছেন

এছাড়া অন্যান্যদের মধ্যে পৌরসভা প্রতিনিধি, স্থানীয় সুধীজন, উপজেলা প্রেস ক্লাব প্রতিনিধি এবং সংগঠনের উপজেলা স্বেচ্ছাসেবীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, তারুণ্যদীপ্ত সংগঠনটি সেবার ব্রত নিয়ে “জাগ্রত অভিযাত্রী” স্লোগানকে সামনে রেখে হতদরিদ্র, অসহায় ও দুস্থ মানুষদের সহায়তায় দেশব্যাপী নিরলসভাবে কাজ করে চলেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *