জেনিফার লোপেজের মানবতা বোধ

আমেরিকার একজন শিক্ষক সামাজিক যোগাযোগ মাধ্যমে ক্ষুধার্ত স্কুল পড়ুয়াদের একটি ভিডিও পোস্ট করলে সেই ভিডিওটি নজরে আসে হলিউড সুপার স্টার জেনিফার লোপেজের।

সাথে সাথে সিদ্ধান্ত নিয়ে এই অভিনেত্রী নিজের কোম্পানি থেকে পাওয়া লভ্যাংশের অর্থ দিয়ে খাবার পাঠান সেই ক্ষুধার্ত শিক্ষার্থীদের কাছে। লোপেজের পাঠানো সেই খাবার খেয়ে আনন্দে আত্মহারা হন স্কুলে পড়ুয়ারা।

শিক্ষার্থীদের কাছে কোন ব্যক্তি খাবার পাঠালেন এ নিয়ে আলোচনার মধ্যে নিজের পরিচয় দিলেন লাস্যময়ী জেনিফার লোপেজ। সবার চোখে বিস্ময় পড়ে যায় ফেসবুক লাইভে এসে সবাইকে শুভেচ্ছা জানানোর পর।

জেনিফার লোপেজ নিজে ফেসবুক লাইভের এই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে বিষয়টি ভক্তদের সাথে শেয়ারও করায় তাকে সবায় ধন্যবাদ দিতে থাকে।

একই সঙ্গে নায়িকা ও গায়িকা জেনিফার লোপেজ জানান, জানতে পারি ওই স্কুলের শিক্ষকরা স্কুল পড়ুয়াদের খাবার দিয়ে সহায়তা করে। পর্যাপ্ত পরিমাণ খাদ্য না থাকায় শিক্ষার্থীরা প্রায়ই না খেয়ে থাকে। এই কথা শোনার পর আমার দুচোখে জল আসে। জেনিফারেরর প্রেমিক অ্যালেক্সেরও মনে খারাপ লাগে।

এসব জানার পরে তারা সিদ্ধান্ত নেন, তাদের কোম্পানি টিলার অ্যান্ড হ্যাচ থেকে স্কুল পড়ুয়াদের র স্বাস্থ্যসম্মত খাবার সরবরাহ করবেন। এরপর শুরু হয় তাদের বছরব্যাপী খাদ্য পাঠানোর কার্যক্রম।

স্কুলের ক্ষুধার্ত শিশুদের কথা শুনলে জেনিফা কষ্ট পান কারণ তার মাও স্কুলের শিক্ষক ছিলেন। এই জন্যই কোনো শিক্ষকের আবেদন শুনলেই তিনি সহায়তার হাত বাড়ান।

আরো দেখুন

Leave a Comment